সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
সিলেটে বাসচাপায় নারীসহ নিহত ২

সিলেটে বাসচাপায় নারীসহ নিহত ২

স্বদেশ ডেস্ক:

সিলেটের ওসমানীনগর উপজেলায় বাসের চাপায় টমটমচালক ও এক নারী যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে এক নারীসহ অন্তত পাঁচজন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শেরপুর টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত টমটমচালক জুয়েল মিয়া (২২) মৌলভীবাজারের শেরপুর নতুন বস্তির ইজ্জত আলীর ছেলে ও আসমা বেগম (৪৫) উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের সত্তার মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী বাসটি শেরপুর সেতু পার হয়ে টোলপ্লাজার একটু সামনে একটি ব্যাটারিচালিত-টমটমকে চাপা দেয় এবং এরপরই বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চালক জুয়েল মিয়া ও যাত্রী আসমা বেগমের মৃত্যু হয় এবং টমটমে থাকা আরেক নারী যাত্রী সহ বাসে থাকা আরো পাঁচজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877